শরীয়তপুর পোর্টাল সম্পর্কে

আমাদের পরিচিতি          

শরীয়তপুরপোর্টাল.ইনফো একটি টি তথ্য প্রযুক্তি (Information Technology – IT) বিষয়ক প্রতিষ্ঠান। আমাদের সেবা সমুহ            ওয়েবসাইট, মোবাইল এ্যাপ্লিকেশন, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, ফেসবুক পেজ সেটআপ, মেসেজ ক্যাম্পেইন, ইমেইল মার্কেটিং, সহ অনলাইন মার্কেটিং এর সম্পর্কযুক্ত কাজ। শরীয়তপুর জেলা নিয়ে আমাদের উদ্যোগ :    শরীয়তপুর জেলার পরিচিতি ও যোগাযোগ তথ্য আমাদের ওয়েবসাইট  www.shariatpurportal.info  প্রকাশ করা। জেলার আগ্রহী প্রতিষ্ঠান, সংগঠন ও বিভিন্ন পেশাজীবীর নামে আমাদের ওয়েবসাইটে একটি পাতা থাকবে।  উক্ত পাতায় প্রকাশ হবে সংশ্লিষ্ট ব্যক্তি বা প্রতিষ্ঠানের নাম, ঠিকানা, ফোন নম্বর, কি ধরণের সেবা দিয়ে থাকেন তার বিবরণ। আমাদের ওয়েবসাইট থেকে তথ্য নিয়ে শরীয়তপুরের সাথে যোগাযোগ করতে পারবে। এ উদ্যোগটি সম্পুর্ণ বিনামুল্যে।

“শরীয়তপুর পোর্টাল শরীয়তপুর জেলার তথ্য বিষয়ক একটি সংগঠন। ২০১২ সালের ১৪ এপ্রিল (০১ বৈশাখ 1419) সংগঠনটি যাত্রা শুরু করে।

লক্ষ্যঃ শরীয়তপুর জেলার সকল প্রকার তথ্য সংগ্রহ, সংরক্ষণ ও প্রচার করার নির্ভরযোগ্য সংগঠন হিসাবে প্রতিষ্ঠা পাওয়া “শরীয়তপুর পোর্টাল” এর মূল লক্ষ্য।

লক্ষ্যে পৌঁছার জন্য উদ্দেশ্যসমূহ হবে:

1. শরীয়তপুর জেলাকে দেশ বিদেশে তুলে ধরা।

2. দেশ বিদেশে শরীয়তপুরবাসীদের মাঝে যোগাযোগ বৃদ্ধি করা।

3. শরীয়তপুর জেলার ইতিবাচক কার্যক্রমের সহযোগী ও প্রযোজ্যক্ষেত্রে দায়িত্বগ্রহণ করা।

4. জেলার তথ্য সম্পর্কিত “সংরক্ষণাগার” হিসেবে যথাযথ কার্যক্রম পরিচালনা করা। 5. শরীয়তপুর জেলাকে স্বদেশ ও বর্হিবিশ্বে তুলে ধরার বিষয়ে “দায়িত্বশীল” ও ‍“অগ্রগামী” ভুমিকা পালন করা।

 

1. https://shariatpurportal.info ওয়েবসাইটের মাধ্যমে শরীয়তপুর জেলাকে তুলে ধরা এবং  জেলার সাথে যোগাযোগ কে সহজ করে তোলা;

2. অফিস রুমে শরীয়তপুর জেলার সম্পর্কিত বিভিন্ন দলিলপত্র, বই পত্র ও প্রকাশনা সংরক্ষণ এবং জনসাধারণের জন্য প্রদর্শন;

3. জনসাধারণের জ্ঞানার্জনার্থে বই পড়তে উদ্বুদ্ধ করার জন্য একটি পাঠাগার পরিচালনা;

01798462000
shariatpurportal@gmail.com
shariatpurportal
অফিসঃ ঠিকানাঃ হাজী মোঃ ওয়াছদ্দিন বেপারী হাজী মোঃ ওয়াজদ্দিন সরদার নূরাণী তালীমুল কোরআন মাদ্রাসা ভবন (নীচতলা), ০২ নং ওয়ার্ড, ভেদরগঞ্জ পৌরসভা, শরীয়তপুর।

নিচের লিংক গুলোতে ক্লিক করে আমাদের কাছে তথ্য পাঠান

আপনার মতামত দিন