শরীয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট

চেয়ারম্যানঃ অধ্যাপক নজরুল ইসলাম

মহাসচিবঃ বি এম ইউসুফ আলী (পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট )

সাম্প্রতিক কার্যক্রমঃ সম্প্রতি ঢাকাস্থ সেগুন বাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে শরীয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট কর্তৃক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ (গোল্ডেন) প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এম.পি। শরীয়তপুর জেলা শিক্ষা ট্রাস্ট এর চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ আনিসুর রহমান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, ট্রাস্টের মহাসচিব ও পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী, অধ্যাপক ডাঃ হেদায়েতুল ইসলাম, মোঃ আজিজুল হক মল্লিক, আনিস উদ্দিন মিয়া, আবদুল আঊয়াল হাওলাদার, বি এম শওকত আলী প্রমূখ।
সভা পরিচালনা করেন মোঃ আবুল বাসার মিয়া ও অধ্যাপক মোঃ ওয়াজেদ কামাল। সভায় জিপিএ-৫ (গোল্ডেন) প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের প্রত্যেককে নগদ ১০ হাজার টাকা, সনদপত্র ও বই প্রদান করা হয়।

তথ্যসুত্রঃ দৈনিক রুদ্রবার্তা।

আপনার মতামত দিন